শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২

| ২৫ অগ্রাহায়ণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৬:৪৫, ২৩ নভেম্বর ২০২২

মহানগর ডেস্ক

জীবন শঙ্কায় সৌদি ফুটবলার ইয়াসিরের, পাঠানো হলো জার্মানিতে

প্রকাশের সময়: ১৬:৪৫, ২৩ নভেম্বর ২০২২

মহানগর ডেস্ক

জীবন শঙ্কায় সৌদি ফুটবলার ইয়াসিরের, পাঠানো হলো জার্মানিতে

মঙ্গলবার আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের ঐতিহাসিক বিজয়ের পর আনন্দে ভাসছে দেশটির সাধারণ মানুষ। কিন্তু এর মধ্যেই একটা অস্বস্তি তাড়া করে ফিরছে দলটির ভক্ত-সমর্থকদের। কারণ ম্যাচের শেষদিকে নিজ দেশের গোলকিপারের সঙ্গে সংঘর্ষে মারাত্মক ইনজুরিতে পড়েছেন সৌদি আরবের ফুটবলার ইয়াসির আল শাহরানি।

খেলা তখন গড়িয়েছে অতিরিক্ত সময়ে। এমন সময় আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে সামনে চলে আসেন সৌদি আরবের গোলকিপার মোহাম্মদ আল-ওয়াইস। ঠিক তখনই ইয়াসির লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে পড়েন বিপাকে। গোলকিপারের হাঁটু বেশ জোরে আঘাত করে তার মুখে।

মারাত্মক এই আঘাতে এই ফুটবলারের চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে।

তখন অনেকটা সময় মাঠেই পড়ে ছিলেন ইয়াসির। রক্তে ভেসে যায় তার মুখ। এরপর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। এক্সরের পর জানা যায়, চোয়াল এবং মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে।  ভেতরে রক্তক্ষরণ হওয়ায় তার অস্ত্রোপচারের প্রয়োজন। জীবনটাও শঙ্কায়।

ঠিক এমন সময় সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান এগিয়ে আসেন। ইয়াসিরের জীবন বাঁচাতে নির্দেশ দেন চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন তাকে পাঠানো হয় জার্মানিতে। তার উন্নত চিকিৎসার পুরো দায়িত্ব নিয়েছে সৌদি আরব সরকার।

এআই