শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২০:৪০, ২৭ মে ২০২২

আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি

ব্যারিস্টার সুমন এলেন, খেললেন এবং জিতে ফিরলেন

প্রকাশের সময়: ২০:৪০, ২৭ মে ২০২২

আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি

ব্যারিস্টার সুমন এলেন, খেললেন এবং জিতে ফিরলেন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের শাহপীর পাইল্ট উচ্চ বিদ্যালয় মাঠে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম লোহাগাড়া ফুটবল একাদশের মধ্যে এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ মে) বিকেলে হক এন্টারপ্রাইজের আয়োজনে অনুষ্ঠিত ম্যাচে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ১—০ গোলে লোহাগাড়া ফুটবল একাদশকে হারায়।

লোহাগাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়ার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান। 

উক্ত প্রীতি ম্যাচ উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির। এতে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমাণ্ডার আবদুল হামিদ বেঙ্গল, আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার এস কে শামসুল আলম, অর্থ সম্পাদক শাহাব উদ্দিন চৌধুরী, এম আজিজ এন্টারপ্রাইজের চেয়ারম্যান এম আজিজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ইমরান হোসেন রকি প্রমুখ। 

শুক্রবার দুপুর থেকে খেলা দেখতে মাঠে আসতে শুরু করেন দর্শকরা। খেলা শুরুর আগেই লোকে লোকারণ্য হয়ে যায় গ্যালারি। 

ফুটবলপ্রেমী লোহাগাড়াবাসী গ্যালারিতে জায়গা না পেয়ে বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে কেউ গাছে, কেউ বাসে কিংবা কেউ জীবনের ঝুঁকি নিয়ে ভবনের ছাদ থেকে খেলাটি উপভোগ করে। খেলার দ্বিতীয়ার্ধে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির শংকরবতী মধু গোল করে সফরকারী দলকে বিজয় এনে দেন। 

খেলার শুরুতে আলোচিত ফেসবুক সেলেব্রিটি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন শুভেচ্ছা বক্তব্যে লোহাগাড়া এলাকার ভূয়শী প্রশংসা করে বলেন, গতকাল আসার পর থেকে এই এলাকার মানুষের আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে। ফুটবলের প্রতি এখানকার তরুণদের আগ্রহ সত্যি আশা জাগায়। 

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের শৈশবের প্রথম প্রেম ফুটবল। সেই ফুটবলকে একটি চক্র দিনকে দিন ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তাদের হাত থেকে ফুটবলকে রক্ষা করতে হবে। আর এজন্য প্রয়োজন দেশের প্রান্তিক পর্যায়ে ফুটবল খেলার চর্চা বৃদ্ধি করে খেলোয়াড় তৈরি করা।

এআই