শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২১:৪৯, ২৩ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

স্বেচ্ছাসেবক লীগের সাবেক ৩ ‘হেভিওয়েট’ এখন নগর আওয়ামী লীগে

প্রকাশের সময়: ২১:৪৯, ২৩ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

স্বেচ্ছাসেবক লীগের সাবেক ৩ ‘হেভিওয়েট’ এখন নগর আওয়ামী লীগে

দীর্ঘদিন ধরে তারা তিনজন ছিলেন চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে। এবার তারা যুক্ত হয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের রাজনীতিতে।

চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের এই তিন সাবেক শীর্ষ নেতা হলেন নগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিন, সাবেক যুগ্ম আহ্বায়ক কেবিএম শাহজাহান এবং সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সালাউদ্দিন। 

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সমাবেশে এই তিন নেতা মূল দলের প্রাথমিক সদস্যপদ গ্রহণ করেন। 
 
এসময় চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, দীর্ঘদিন চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এবং যুগ্ম আহ্বায়কের দায়িত্ব সফলভাবে পালন করে নতুন নেতৃত্বের কাছে দায়িত্ব হস্তান্তর করে বিদায় নিয়েছেন তারা। আজ তারা আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম নগর আওয়ামী লীগে যোগদান করেছেন। তাদেরকে দলের প্রাথমিক সদস্য করা হয়েছে। 

পরে সভার সভাপতি, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর কাছ থেকে সদস্যপদের ফরম গ্রহণ করেন এই তিন নেতা। 

সভায় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক জালাল উদ্দিন ইকবাল।

এইচবি/জেডএইচ