শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৭:০৪, ২৩ জুন ২০২২

মহানগর ডেস্ক

ছয়দিন পর ওসমানী বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা শুরু

প্রকাশের সময়: ১৭:০৪, ২৩ জুন ২০২২

মহানগর ডেস্ক

ছয়দিন পর ওসমানী বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা শুরু

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা ছয় দিন বন্ধ থাকার পর বৃহস্পতিবার (২৩ জুন) থেকে চালু হয়েছে। সকাল ৯টা ৪০ মিনিটে বিমানবন্দর থেকে লন্ডনগামী ফ্লাইট বিজি-২০১ ছেড়ে গেছে বলে জানিয়েছেন বিমানবন্দরের সহকারী পরিচালক মো. নজরুল ইসলাম।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল থেকে আমাদের বিমানবন্দরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব রুটেই বিমান উড্ডয়ন ও অবতরণ শুরু হয়েছে।

এর আগে বুধবার (২২ জুন) বিমান বাংলাদেশ সিলেটের ব্যবস্থাপক দেবব্রত মল্লিক বলেছিলেন, বাংলাদেশ বিমানের ডমেস্টিক ফ্লাইট বৃহস্পতিবার দুপুর ১২টার পর আছে। সে অনুযায়ী আমাদের বিমান চলবে। এছাড়া অন্যান্য ফ্লাইট সকাল থেকেই চলবে।

মঙ্গলবার (২১ জুন) থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চালুর কথা থাকলেও সোমবার ঢাকা থেকে সিভিল এভিয়েশনের একটি বিশেষজ্ঞ দল রানওয়ে পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তারা জানান, আগামী ২২ জুন পর্যন্ত রানওয়ে বন্ধ থাকবে। পরে পরিস্থিতি পর্যবেক্ষণ করে সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার থেকে ফ্লাইট ওঠানামা শুরু হবে।

তারও আগে বন্যার পানি ঢুকে পড়ায় গত শুক্রবার (১৭ জুন) আন্তর্জাতিক এ বিমানবন্দরটির সবধরনের কার্যক্রম বন্ধ ঘোষণা করে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। এর ফলে বিপুল সংখ্যক প্রবাসী এ নিয়ে চিন্তায় পড়েন।

এসএ