রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২

| ৯ আশ্বিন ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২০:৩১, ২৬ জুলাই ২০২২

নিজস্ব প্রতিবেদক

৩ দোষে লাখ টাকা জরিমানা গুণল রয়েল বাংলা সুইটস

প্রকাশের সময়: ২০:৩১, ২৬ জুলাই ২০২২

নিজস্ব প্রতিবেদক

৩ দোষে লাখ টাকা জরিমানা গুণল রয়েল বাংলা সুইটস

চট্টগ্রাম নগরীর এনায়েত বাজার এলাকার বাটালী রোড এবং জুবলী রোডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। এসময় কারখানায় চরম নোংরা পরিবেশ, রান্না করা ও কাঁচা মাংস একসঙ্গে ফ্রিজে রাখা ও কর্মীদের স্বাস্থ্যসনদ দেখাতে না পারায় বাটালী রোডের রয়েল বাংলা সুইটসকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়েছে। 

একইসঙ্গে বাটালী রোড ও জুবলী রোডের ফুটপাত দখল করে নির্মাণসামগ্রী ও দোকানের মালামাল রাখা এবং রাস্তার ওপর অবৈধভাবে গাড়ি পার্কিং করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে চার ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এসময় ১৩ হাজার টাকা জরিমানাও করা হয়।

অন্যদিকে নগরীর বায়েজিদ বোস্তামী মাজার গেইট এলাকায় অভিযান চালান চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন। এসময় ২নং গেইট থেকে বায়েজিদ বোস্তামি মাজার গেইট পর্যন্ত ভাসমান হকারদের সরিয়ে দেওয়া হয়। এছাড়া চলাচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ১২ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসময় ৩৬ হাজার টাকা জরিমানাও করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা। সার্বিক সহায়তা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। 

এপি/জেডএইচ