শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২

| ২৫ অগ্রাহায়ণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৩:৪২, ২৮ অক্টোবর ২০২২

নিজস্ব প্রতিবেদক

জামালখানে বস্তাবন্দি শিশুর লাশ : যেভাবে ধরা পড়লো মূল অপরাধী

প্রকাশের সময়: ১৩:৪২, ২৮ অক্টোবর ২০২২

নিজস্ব প্রতিবেদক

জামালখানে বস্তাবন্দি শিশুর লাশ : যেভাবে ধরা পড়লো মূল অপরাধী

জামালখানে পাশবিক হত্যাকাণ্ডের শিকার শিশু বর্ষা

নগরের জামালখানে শিশু মারজানা হক বর্ষা খুনের মূল অপরাধী ধরা পড়েছে। গত ২৪ অক্টোবর বাসা থেকে টাকা নিয়ে চিপস কিনতে গিয়ে নিখোঁজ হয় বর্ষা। স্বজনরা অনেক খোঁজাখুঁজি ও মাইকিং করে হদিস পায়নি তার। এর তিনদিন পর জামালখানের শিকদার হোটেলের পাশের গলিতে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয় তার মরদেহ। এ ঘটনায় কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় নালা থেকে মরদেহ উদ্ধারের পর রাতে সন্দেহভাজন বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে নেয় জামালখানের  মুদি দোকানির কর্মচারী লক্ষ্মণ। বর্তমানে জামালখানে সেই মুদি দোকান বন্ধ রয়েছে। অথচ সেই মুদি দোকান থেকে চিপস কিনে ফিরছিল বর্ষা।

জানা গেছে, বর্ষা চিপস কিনে বাসায় ফেরার সময় ফুঁসলিয়ে মুদির দোকানের গোডাউনে নিয়ে যায় কর্মচারী লক্ষ্মণ দাশ। গোডাউনে নিয়ে ধর্ষণ করে ওই কর্মচারী, পরে শ্বাসরোধ করে হত্যা করা হয় বর্ষাকে। পরে তাকে বস্তায় ভরে পাশের নালায় ফেলে দেয় লক্ষ্মণ। ওই দিনই বিকেল সাড়ে চারটায় নিখোঁজ হওয়ার ঘণ্টা দেড় ঘণ্টার মধ্যেই এসব কাজ সংঘটিত হয়। এতো কিছুর পর গত তিনদিন ধরে স্বাভাবিক ছিল এ লক্ষ্মণ।

আজ শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে কোতোয়ালি থানায় এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবে পুলিশ।
 

কেডি