সোমবার ১৫ আগস্ট ২০২২

| ৩০ শ্রাবণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৯:২৪, ২৪ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু উদ্বোধন—শনিবার নগরীতে গাড়ি চলবে যে পথে

প্রকাশের সময়: ১৯:২৪, ২৪ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু উদ্বোধন—শনিবার নগরীতে গাড়ি চলবে যে পথে

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে দিনব্যাপী নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। ফলে অনুষ্ঠান চলাকালীন সময়ে সকাল থেকে রাত পর্যন্ত ওই এলাকাকে ঘিরে বন্ধ থাকবে সাধারণ যান চলাচল।

শুক্রবার (২৪ জুন) বিকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।  

বিবৃতিতে বলা হয়, অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়াম কেন্দ্রিক ইস্পাহানী মোড় থেকে কাজির দেউড়ি, কাঠের বাংলো থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় মোড়, আটমার্সিং থেকে উন্মুক্ত বিশ্ব বিদ্যালয় মোড়, নেভাল ক্রসিং মোড় থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় মোড় সড়কে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। প্রয়োজন সাপেক্ষে ডাইভারশনের মাধ্যমে যান চলাচল সম্পূর্ণরূপে বন্ধ রাখা হবে। 

অন্যদিকে অনুষ্ঠানে আসা যানবাহনগুলো ইস্পাহানী মোড়, কাজির দেউড়ি, নেভাল ক্রসিং ড্রপিং জোন হিসেবে ব্যবহার করতে পারবে এবং পরবর্তী প্রধান পার্কিং স্থান সিআরবি সড়কে ও জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে পার্কিং করতে পারবে। 

বিবৃতিতে বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের জন্য নগরবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

এইচবি/এআই