শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২০:২০, ২৩ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

ট্রেনের ধাক্কায় নিহত ট্রাক হেলপার—‘ঘুমিয়ে থাকা’ সেই গেটম্যানকে ধরলো পুলিশ

প্রকাশের সময়: ২০:২০, ২৩ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

ট্রেনের ধাক্কায় নিহত ট্রাক হেলপার—‘ঘুমিয়ে থাকা’ সেই গেটম্যানকে ধরলো পুলিশ

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ট্রাক

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় বালুবাহী ট্রাকের চালকের সহকারী (হেলপার) নিহতের ঘটনায় অভিযুক্ত গেটম্যান আনোয়ার হোসেনকে (৪০) গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। 

চট্টগ্রাম নগরীর খুলশী রেলগেট থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশের নির্ভরযোগ্য একটি সূত্র। 

বৃহস্পতিবার (২৩ জুন) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

রেলওয়ে পুলিশের এক কর্মকর্তা মহানগরনিউজকে বলেন, বুধবার রাত ৯টার দিকে গেটম্যান আনোয়ারকে খুলশী রেলগেট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরে বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

এরআগে গেল মঙ্গলবার রাতে চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাকের হেলপার মো. মুরসালিন (২০) নিহত হন। একই ঘটনায় গুরুতর আহত হন ট্রাকচালক মো. শাহ আলম (৫৫)।

পুলিশ সূত্র জানায়, এ ঘটনায় গেটম্যান আনোয়ারের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। প্রায় সময়ই ওই স্পটে গেট ফেলা হতো না বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। এছাড়া বিভিন্ন সময় গেট না ফেলার কয়েকটি ভিডিও পুলিশকে দিয়েছেন স্থানীয়রা।

আনোয়ার হোসেনকে গ্রেফতারের বিষয়টি মহানগরনিউজকে নিশ্চিত করেছেন রেলওয়ে চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হাছান চৌধুরী। তবে দুর্ঘটনার সময় গেটম্যান আনোয়ার হোসেন ঘুমিয়ে ছিলেন কি’না— এ প্রশ্নের উত্তরে বক্তব্য দিতে রাজি হননি তিনি। 

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত গেটম্যানকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এপি/জেডএইচ