শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২

| ২৫ অগ্রাহায়ণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৭:১৭, ২০ জুলাই ২০২২

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে জখম—থানায় মামলা, গ্রেফতার ১

প্রকাশের সময়: ১৭:১৭, ২০ জুলাই ২০২২

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে জখম—থানায় মামলা, গ্রেফতার ১

বামে গ্রেফতারকৃত আসামি আমির হোসেন, ডানে আহত স্কুলছাত্র আরমান

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া আখতরাবাদ কেএ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আরমানকে (১৯) কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে ৪ জনের নাম উল্লেখ করে লোহাগাড়া থানায় মামলাটি দায়ের করেন ভিকটিম মো. আরমান। সে প্রবাসী আবুল হোছেনের পুত্র।
 
মামলায় বড়হাতিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আজিজুর রহমানের পুত্র ফৌজুল করিমকে (৩৩) প্রধান আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন- আবদুর রহিম (৩৯), আমির হোসেন (৩৬), গুনু মিয়ার পুত্র জয়নাল আবেদীন (২৬)।

এরই মধ্যে আসামি আমির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২০ জুলাই) বিকেলে বড়হাতিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বায়তুশ শরফ পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও আরমানের পরিবার সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১১ জুলাই সকালে ফৌজুল করিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী আরমানকে হত্যার উদ্দেশ্য পশ্চিমের পাহাড়ে নিয়ে যায়। সেখানে তার পুরো শরীরে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনেরা আরমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালেও উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করে। চমেক হাসপাতাল থেকে ছাড়পত্র নেওয়ার পর মঙ্গলবার রাতে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. রহুল আমিন মহানগর নিউজকে বলেন, স্কুলছাত্রকে কোপানের অভিযোগে মামলা দায়েরের পর বড়হাতিয়ায় অভিযান চালিয়ে আমির হোসেন নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

এআই