রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২

| ৯ আশ্বিন ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২১:৫৯, ১৮ জুলাই ২০২২

সাতকানিয়া প্রতিনিধি

টয়লেটের ট্যাংকে নারীর অর্ধগলিত লাশ, স্বামী গ্রেপ্তার 

প্রকাশের সময়: ২১:৫৯, ১৮ জুলাই ২০২২

সাতকানিয়া প্রতিনিধি

টয়লেটের ট্যাংকে নারীর অর্ধগলিত লাশ, স্বামী গ্রেপ্তার 

সাতকানিয়ায় অব্যবহৃত একটি টয়লেটের ট্যাংকের (রিং) ভেতর থেকে শামসুন্নাহার (২৫) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার কেঁওচিয়া নয়াপাড়া ৯নং ওয়ার্ডের নুরুল ইসলামের ভাড়া বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।
 
এ ঘটনায় পুলিশ নিহত নারীর রোহিঙ্গা স্বামী মো. বাবুলকে গ্রেপ্তার করেছে। 

নিহত শামসুন্নাহার কক্সবাজারের খুরুশ্কুল পেছার ঘোনা রশিদের বাড়ির মৃত সৈয়দ করিমের মেয়ে। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে গত দুই বছর ধরে নুরুল ইসলামের টিনসেড ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। বাবুল কক্সবাজারের উখিয়ার জামতলা রোহিঙ্গা ক্যাম্পের আব্দুস শুক্কুরের ছেলে। 

নিহতের ভাগিনা একরামুল হক অভিযোগ করে বলেন, বাবুল গত শুক্রবার বিকেলে আমার আম্মুকে ফোন করে বলেন আমার খালা (শামসুন্নাহার) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। বিকাশে কিছু টাকা পাঠান। পরে আমার খালার সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। আমাদের সন্দেহ হলে গত রোববার বিকেলে প্রথমে নোয়াপাড়ার ভাড়া বাসায় দেখতে গেলে বাবুল বলে তোমার খালাকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার তথ্যমতে হাসপাতালগুলোতে খোঁজ নিয়ে খালার সন্ধান না পাওয়ায় বাবুলকে সঙ্গে করে কক্সবাজার যাই। সেখানে চাপ দেওয়ার পর সে স্বীকার করে আমার খালাকে মেরে পুঁতে রাখা হয়েছে। পরে পুলিশের সহযোগিতায় অব্যবহৃত টয়লেটের ট্যাংকের ভেতর থেকে লাশ উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, নিহতের পরিবারের সদস্যদের কাছ থেকে অভিযোগ পেয়ে সোমবার সন্ধ্যায় কেঁওচিয়া নয়াপাড়া ৯নং ওয়ার্ডের নুরুল ইসলামের ভাড়া বাসার পার্শ্ববর্তী অব্যবহৃত একটি টয়লেটের ট্যাংক থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেডএইচ