শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৮:২৮, ১৫ মে ২০২২

লোহাগাড়া প্রতিনিধি

হেলিকপ্টারে করে ঢাকায় সেই ‘কব্জিকাটা’ পুলিশ সদস্য জনি

প্রকাশের সময়: ১৮:২৮, ১৫ মে ২০২২

লোহাগাড়া প্রতিনিধি

হেলিকপ্টারে করে ঢাকায় সেই ‘কব্জিকাটা’ পুলিশ সদস্য জনি

চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির দায়ের কোপে আহত পুলিশ সদস্য জনি খানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে। 

রবিবার (১৫ মে) সন্ধ্যা ৬টার সময় মহানগর নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার। 

তিনি জানান, দুপুর ২ টা ৫০ মিনিটের দিকে আহত পুলিশ সদস্য জনিকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার করে ঢাকায় মোহাম্মদপুর আল মানার হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে তার চিকিৎসা শুরু হয়ে গেছে।

এর আগে সকাল সাড়ে ৯ টার সময় উপজেলার পদুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের লালারখিল এলাকায় লোহাগাড়ার থানার উপপরিদর্শক (এসআই) ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে পুলিশের একটি দল আসামি কবির আহমদকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। এ সময় আসামি কবির আহমদ গ্রেফতার এড়াতে ধারালো দা নিয়ে পুলিশের ওপর হামলা করে। এতে দায়ের কোপে কনস্টেবল মো. জনি খানের এক হাতের কব্জি বিচ্ছিন্ন হওয়ার পাশাপাশি পুলিশের আরেক সদস্য শাহাদাত ও মামলার বাদী আবুল হোসেন আহত হন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, আসামিকে ধরতে গিয়ে ওই আসামির দায়ের কোপে পুলিশের এক সদস্যের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়েছে। আরও দুজন আহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন : লোহাগাড়ায় আসামির দা`র কোপে কনস্টেবলের হাতের কবজি বিচ্ছিন্ন

এআই