সোমবার ০৫ জুন ২০২৩

| ২১ জ্যৈষ্ঠ ১৪৩০

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২০:০১, ৩ জানুয়ারি ২০২৩

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

প্রকাশের সময়: ২০:০১, ৩ জানুয়ারি ২০২৩

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

নিহত আবু জাহেদ

চট্টগ্রামের উপজেলার চুনতি ইউনিয়নের সাতগড় ছড়ার ব্রিজের পাশে প্রতিপক্ষের হামলায় আহত আবু জাহেদের (৪০)  মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু জাহেদ ওই এলাকার মৃত সাহাব মিয়ার পুত্র।

বিষয়টি নিশ্চিত করে নিহতের চাচাত ভাই মোহাম্মদ নুরুচ্ছফা মহানগর নিউজকে জানান, গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে বাড়ি ফেরার পথে সাতগড় ছড়ার ব্রিজের পাশে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র নিয়ে আবু জাহেদকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে চট্টগ্রামমেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে মারা যান আবু জাহেদ ৷ 

এদিকে, ঘটনার পরদিন ৩১ ডিসেম্বর রাতে নিহতের স্ত্রী উর্মি সোলতানা সাদিয়া সাদেকা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।  মামলায় স্থানীয় মো. হারুন (৪২) মো. জাহেদ (২৮), ওমর ফারুক (৩২), মো. রায়হান (৩৩) নাম উল্লেখ করে আরও ৫/৬ জনকে আসামি করা হয়। 

এজাহারে সূত্রে জানা যায়, দুই মাস পূর্বে আসামিদের সাথে আবু জাহেদের কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে প্রতিপক্ষরা হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালিয়েছে। 

মামলার তদন্ত কর্মকর্তা ও চুনতি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. ফারুক মহানগর নিউজকে বলেন, ঘটনাটি ঘটিয়ে আসামিরা দুর্গম এলাকায় চলে গেছে। তাই তাদের গ্রেফতার করতে বেগ পেতে হচ্ছে। তবে তাদের ধরতে অভিযান অব্যাহত আছে।

এসএ