শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২

| ২৫ অগ্রাহায়ণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৭:০১, ২৪ নভেম্বর ২০২২

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে ইউপি সদস্যের বিরুদ্ধে সচিবকে মারধরের অভিযোগ

প্রকাশের সময়: ১৭:০১, ২৪ নভেম্বর ২০২২

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে ইউপি সদস্যের বিরুদ্ধে সচিবকে মারধরের অভিযোগ

চট্টগ্রামের বাঁশখালীতে পেশাগত দায়িত্ব পালনকালে পুকুরিয়া ইউপি সচিবকে মারধরের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। অভিযুক্ত আমজাদ পুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। 

বুধবার (২৩ নভেম্বর) বেলা ১২টার দিকে পুকুরিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

এ ঘটনায় ভুক্তভোগী ইউপি সচিব মে. জাকের আহমদ অভিযুক্ত ইউপি সদস্য আমজাদ হোসেনের বিরুদ্ধে বাঁশখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ভিডিও ফুটেজ ও অভিযোগ সূত্রে জানা যায়, পুকুরিয়া ইউনিয়ন পরিষদের সচিব মো. জাকের আহমদকে দায়িত্ব পালনকালে কথা কাটাকাটির এক পর্যায়ে ইউপি সদস্য আমজাদ হোসেন তেড়ে এসে কিলঘুষি মারেন। এ সময় আশেপাশে কয়েকজন ইউপি সদস্য থাকলেও তারা নীরব ভূমিকা পালন করেন। কেউ সচিবকে উদ্ধারে এগিয়ে আসেননি।

এ বিষয়ে পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আসহাব উদ্দিন জানান, ঘটনার সময় আমি উপজেলা আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির মাসিক সভায় উপস্থিত ছিলাম। শুনেছি আমজাদ মেম্বারের অবৈধ প্রস্তাবে রাজি না হওয়ায় সচিবকে মারধর করেছে। ঘটনার বিষয়টি শোনার পর আমি মাসিক সমন্বয় সভায় বিষয়টি তুলে ধরেছি। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

এ বিষয়ে জানতে ইউপি সদস্য আমজাদ হোসেনকে ফোন দিলে তিনি জানান, গত বৃহস্পতিবার এলজিএসপির বরাদ্দ আসছে ইউনিয়ন পরিষদে। বরাদ্দ কত আসছে, তার চিঠি চাইলে সচিব চিঠি আসেনি বলে আমার সাথে খারাপ ব্যবহার করেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তার সাথে আমার ধাক্কাধাক্কি হয়।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক বলেন, এ ঘটনায় মারধর করেনি। কথা কাটাকাটি হয়েছে। চেয়ারম্যান এসে লিখিত অভিযোগ দিয়ে গেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এআই