শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৫:২১, ২৩ জুন ২০২২

রাঙামাটি প্রতিনিধি

পাহাড়ি ঢলে খরস্রোতা কাচালংয়ে ডুবে দুই যুবকের মৃত্যু

প্রকাশের সময়: ১৫:২১, ২৩ জুন ২০২২

রাঙামাটি প্রতিনিধি

পাহাড়ি ঢলে খরস্রোতা কাচালংয়ে ডুবে দুই যুবকের মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রুপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকায় কাচালং নদীর খরস্রোতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবকের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- মাচালং মন্দির পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) ও রুপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রিবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যায়। বিষয়টি জানার পর স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে সক্ষম হয়নি। পরে বৃহস্পতবিার সকালে তাদের লাশ ভেসে উঠে। 

স্থানীয়রা আরও জানান, বৃহস্পতিবার সকালে রূপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়রা এবং ফাসার সার্ভিসের কর্মকর্তারা তাদের লাশ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার জানান, উপজেলার দুইটি ইউনিয়নে একই দিন দুই যুবক মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যায়। পরের দিন (২৩ জুন) তাদের লাশ ভেসে উঠে পরে সে মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে। পাহাড়ি ঢলের পানি নেমে আসায় নদীতে প্রচুর স্রোত। সে জন্য স্থানীয় লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে আর যাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

এআই