শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২

| ২৫ অগ্রাহায়ণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১০:৪৩, ২২ নভেম্বর ২০২২

মহানগর ডেস্ক

বাংলাদেশের কোন অভিনেতাকে চড় মেরেছেন নোরা?

প্রকাশের সময়: ১০:৪৩, ২২ নভেম্বর ২০২২

মহানগর ডেস্ক

বাংলাদেশের কোন অভিনেতাকে চড় মেরেছেন নোরা?

নোরা ফাতেহি

কয়েকদিন আগে ঢাকা ঘুরে গেছেন নোরা ফাতেহি। এখানে একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নেন তিনি। এক রাত থেকে ঢাকা ছাড়েন তিনি।

ভারতে ফিরে গিয়ে এক বিস্ফোরক তথ্য জানান নোরা। বাংলাদেশে একটি শুটিংয়ের সময় সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন বলে জানিয়েছেন এই আইটেম গার্ল।

সোমবার (২১ নভেম্বর )দ্য কপিল শর্মা শোতে নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় এসেছিলেন। তখন তার সঙ্গে ছিলেন আয়ুষ্মান খুরানা। ওই শোতেই ঘটনাটি প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, ওই অভিনেতার সঙ্গে ঝগড়ায় জড়ানোর কথাও জানান তিনি।

শোতে কপিলের সঙ্গে আলাপকালে নোরা বলেন, ‘বাংলাদেশে শুটিংয়ের সময় এক সহ-অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করায় তাকে আমি চড় মেরেছিলাম। তখন সেও আমাকে পাল্টা চড় মাড়ে। তিনি আরও জানান, আমি পুনরায় তাকে চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। আর এতেই বিশাল যুদ্ধ বেঁধে যায়। পরে পরিচালক এসে সে ঝগড়া থামান।’

তবে কবে তার সঙ্গে এই ঘটনা ঘটেছিল, আর কার সঙ্গেই বা ঝগড়া হয়েছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়—সেটা প্রকাশ করেননি নোরা।

গেল ১৮ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে নোরাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে এই বলিউড তারকাকে দেখার সুযোগ করে দিয়েছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।

অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

দর্শকরা এ ধরনের কথা শোনার চেয়ে তার নাচ দেখার জন্য উন্মুখ ছিলেন। সরাসরি তার হট পারফরমেন্স’ দেখতে গিয়েছিলেন তারা। কিন্তু সবাইকে হতাশ করে দিয়ে কোমর দোলাননি নোরা। মঞ্চে তার গান বেজেছে ঠিকই। কিন্তু তিনি নাচেননি। তাকে ঘিরে নেচেছেন একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন। পরে নোরা বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন। নোরার নাচ দেখতে না পেরে অনুষ্ঠান শেষে ক্ষোভ ঝাড়েন সব দর্শক।
 

কেডি