শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২

| ২৫ অগ্রাহায়ণ ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২১:১৭, ২০ নভেম্বর ২০২২

মহানগর ডেস্ক

ইসরাত পায়েল প্রসঙ্গে মীর সাব্বিরকে সতর্ক করল সুবর্ণা মুস্তাফা

প্রকাশের সময়: ২১:১৭, ২০ নভেম্বর ২০২২

মহানগর ডেস্ক

ইসরাত পায়েল প্রসঙ্গে মীর সাব্বিরকে সতর্ক করল সুবর্ণা মুস্তাফা

সম্প্রতি সম্পন্ন হওয়া ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ এ উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ পরে ইসরাত পায়েল ফেসবুক লাইভে এসে বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন। মূলত এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জোরোলো আলোচনা-সমালোচনা চলছে।

এ ঘটনাকে নেটিজেনদের কেউ কেউ নেতিবাচক বলছেন, আবার কেউ কেউ বিনোদন ব্যতীত অন্য কোনো উদ্দেশে ছিল না বলে মন্তব্য করছেন। এরই মধ্যে দর্শক থেকে শুরু ইন্ডাস্ট্রির অনেক তারকা বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন। 

এবার এ প্রসঙ্গে মুখ খুললেন গুণী অভিনেত্রী, বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুবর্ণা মুস্তাফা। শব্দ চয়নের ক্ষেত্রে মীর সাব্বিরকে সতর্ক করে রবিবার সন্ধ্যায় ফেসবুকে মীর সাব্বিরকে ট্যাগ করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘মীর সাব্বির ভুল বলেছেন…একমত। উপস্থাপক এটি পছন্দ করেননি এবং সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন, তার বিশেষাধিকার। মীর সাব্বির তার পেজে ক্ষমা চেয়েছেন, ভালো। আমার এখন প্রশ্ন, মানুষ কেন- বিশেষ করে সহকর্মীরা, এখনও এই সমস্যাটিকে জিইয়ে রাখার চেষ্টা করছে? যথেষ্ট হয়েছে, দয়া করে এটা শেষ করুন এবং সাব্বির পরের বার সাবধানে শব্দ চয়ন করুন।’

উল্লেখ্য, সম্প্রতি ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এ বিচারকের দায়িত্বে ছিলেন অভিনেতা মীর সাব্বির। উপস্থাপনা করেন ইসরাত পায়েল। অনুষ্ঠানের এক পর্যায়ে মীর সাব্বিরকে মঞ্চে ঢেকে নেন পায়েল। মীর সাব্বির-পায়েল পরস্পরের সঙ্গে রসিকতাও করেন। মীর সাব্বির মঞ্চ ছাড়ার সময় তাকে বরিশালের ভাষায় নাটকের জনপ্রিয় সংলাপ বলে যেতে বলেন পায়েল, যা নিয়েই বাঁধে বিপত্তি।

এআই