শনিবার ২৫ জুন ২০২২

| ১০ আষাঢ় ১৪২৯

KSRM
মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২০:৫৯, ১৯ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

ফের একসঙ্গে অমিতাভ-শাহরুখ খান

প্রকাশের সময়: ২০:৫৯, ১৯ জুন ২০২২

নিজস্ব প্রতিবেদক

ফের একসঙ্গে অমিতাভ-শাহরুখ খান

দারুণ এক খবর ছড়িয়েছে বলিউডে। সেখান সিনেমাভিত্তিক গণমাধ্যমগুলো দাবি করছে, আবার নাকি একসঙ্গে দেখা যাবে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বাদশাহ শাহরুখ খানকে! খবরটি সত্যি হলে দুই তারকার ভক্তদের খুশির সীমা থাকবে না।

সেই খুশির খবর আরও বিস্তৃত হবে এটা জানার পর যে, দুজনকে দেখা যাবে বিখ্যাত সিনেমা ‘ডন’র সিক্যুয়েলে।

আনন্দবাজার অনলাইনের দাবি, এই খবরটি ছড়িয়েছে শনিবার (১৮ জুন) রাতে বিগ বি-র একটি পোস্ট থেকে। অমিতাভ একটি পোস্ট দিয়েছেন শাহরুখের সঙ্গে ছবি দিয়ে। সেটা দেখেই কেউ কেউ একে একে দুই করে ধরেই নিয়েছেন, ফারহান আখতারের আগামী ছবি আদতে ‘ডন থ্রি’।

এ বিষয়ে নাকি প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গেও কথা বলেছেন ‘ডন’ এবং ‘ডন ২’-র পরিচালক।

শনিবার নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেন অমিতাভ। তাতে দেখা যাচ্ছে, তার অভিনীত ‘ডন’ সিনেমার পোস্টারে সই করছেন তিনি। পাশে বসে তার দিকে তাকিয়ে আছেন আরেক ‘ডন’ শাহরুখ। ছবির ক্যাপশনে মেগাস্টার লিখেছেন, ‘একই শিরায় অবিরত প্রবহমান... ডন।’

এই পোস্ট থেকেই গুঞ্জন ছড়িয়েছে ‘ডন থ্রি’ নিয়ে। নেটাগরিকদের অনেকে মনে করছেন, ‘ডন’ এর পরবর্তী সিকুয়েলে একসঙ্গে দেখা যাবে অমিতাভ-শাহরুখকে।

আরও একটা গুঞ্জন হল, শাহরুখ অভিনীত ‘ডন’-এর পরিচালক ফারহান আখতারকে নিয়ে। এখন ‘জি লে জরা’ সিনেমার কাজ শুরু করেছেন পরিচালক। ওই ছবিতে রয়েছেন শাহরুখের ‘ডন’-এর নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। এ ছাড়াও আছেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

অনেকে মনে করছেন, এই কাজের পরে ‘ডন থ্রি’-র কাজ শুরু হবে। যদিও এ নিয়ে অমিতাভ, শাহরুখ বা ফারহান কেউই কোনও মন্তব্য করেননি।

অমিতাভ অভিনীত ‘ডন’ মুক্তি পায় ১৯৭৮ সালে। ওই ছবির রিমেক হয় ২০০৬ সালে। ‘ডন ২’ ছবিটি রিলিজ হয় ২০১১ সালে। এ বার ‘তৃতীয়’ ‘ডন’ ছবির অপেক্ষায় দর্শকদের মনে প্রত্যাশার পারদ চড়ছে।

এসএ